Home আজকের খবর যোগদান সভা

যোগদান সভা

দলেরই পাঞ্জাবী ধারী নেতারা বিজেপি কংগ্রেস-বামেদের হয়ে দালালি করে চলেছে।যা দলের ক্ষতি করা হচ্ছে। যেকোনো নির্বাচনের জয়লাভের পর তাদের প্রকাশ‍্যে দেখা যাচ্ছে মিছিলে। এবং আমি নানান সামাজিক কাজ ও এলাকার দুস্থদের পাশে থেকে দাড়িয়ে সাহায্য করছি। এই দেখে মনে খুত জমেছে ওই কুকর্ম নেতাদের। বিধানসভার ভোটের মুখে আমাকে ফাঁসানোর চেষ্টায় মরিয়া তারা।

রবিবার মালদহের রতুয়া স্টেডিয়ামে ইত্তেহাতুল আয়াম্মা অ‍্যান্ড মোয়াজ্জেম সেবা সমিতির ব‍্যবস্থাপনায় যোগদান সভার মঞ্চ থেকে দলীয় নেতাদের বিরুদ্ধে এমনই ষড়যন্ত্রের অভিযোগ তুলে সরব হলেন রতুয়া ৪৮ নং বিধানসভার তৃণমূলের দাপুটে নেতা সেখ ইয়াসিন।

উদ্যোক্তা তৃণমূল নেতা শেখ ইয়াসিনের হাত শক্ত করতে ১০০০ জন মোয়াজ্জেম ও অন‍্যান‍্য দল থেকে ১০০০ জন তৃণমূলে যোগ দিয়েছেন বলে দাবী করেছেন তিনি।
সভায় উপস্থিত ছিলেন ইত্তেহাতুল আয়েম্মা মোয়াজ্জেম সমিতির কর্মকর্তা মোজ্জামেল হোসেন, জেলা তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি মোশাররফ হোসেন সহ বিধানসভার তৃণমূল কর্মী সমর্থকেরা।

এলাকায় সক্রিয় নেতা রয়েছি বলে ফাঁসানোর চক্রান্ত করছেন তারা। দল থেকে বহিস্কার করানোর প্রক্রিয়া জারি রেখেছেন অপর গোষ্ঠী। দল বহিস্কার করলেও সমাজে যেইভাবে কাজ করে চলছেন সেই পথে থাকবে তিনি বলে অভিমানের সূরে এমনটাই জানালেন তিনি।

ইয়াসিন দাবী করে আরোও বলেন, বর্তমানে দলের পদ থেকে ওদের বহিস্কার করা হলে কাল তারা বিজেপিতে যোগদান করবেন।
এবং তারাই বিরোধীদের অক্সিজেন জোগাচ্ছে ফলে নির্বাচনে ফল ভালো হচ্ছে না বলে অভিযোগ করে বলেন ইয়াসিন।
দলের নাম করে আমি কাটমানি চালায় না। ওরাই কাটমানি খেয়ে অস্তিত্ব রেখে সংসার চালাচ্ছে বলে অভিযোগ করে বলেন তিনি।
আসন্ন বিধানসভায় শাসকেরই বিধায়ক সমর মুখার্জীকে প্রার্থী করা হলে তিনি গনমাধ‍্যমকে জানান, রাজ‍্য নেত্রী যা সিদ্ধান্ত নিবেন তাতে মান‍্যতা দিব।
তবে অকর্মদের প্রার্থী যেন না করে এটাই দলের কাছে অনুরোধ করবেন।

Most Popular

ইসলামাবাদের বাজারে ভয়াবহ আগুন,।

শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।এই অগ্নিকাণ্ডে প্রায় ৩০০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গিয়েছে।দমকলের দশটি গাড়ি কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে...

হাসিমুখে তিন সিংহ এর পিছনে হাঁটছেন তরুণী ভাইরাল ভিডিও।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনটি সিংহকে আগে নিয়ে পেছনে হাসিমুখে তরুণী হেটে চলেছে। বেশ ভালই প্রতিক্রিয়া পেয়েছে এই ভিডিওটি।গার্লফ্রমপ্যারাডাইস৯’ নামের একটি...

আলিয়া ভট্ট মাতৃত্ব এর সময়কাল কেমন উপভোগ করছেন তিনি।

মাত্র তিন সপ্তাহের মধ্যে মাতৃত্ব আমাকে অনেকটাই বদলে দিয়েছে।’’ এই প্রসঙ্গেই আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, আগামী দিনে চরিত্র নির্বাচনের ক্ষেত্রে মাতৃত্ব কী ভূমিকা...

ক্রিকেট খেলতে গিয়ে হৃদ্‌‌রোগে মৃত্যু হলো দশম শ্রেণির ছাত্রের।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।বুধবার কানপুরে বিলহাউর এলাকায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল অনুজ। ব্যাটিং করছিল সে। রান নিতে গিয়ে দৌড়নোর সময় আচমকা পড়ে যায় ওই...

Recent Comments