Home Malda চাঁচলে তৃণমূলে যোগদান ২০০ কর্মীর

চাঁচলে তৃণমূলে যোগদান ২০০ কর্মীর

চাঁচল, ১৯ জুলাই : রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে বহু নেতা-কর্মী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয় । তবে ফল প্রকাশের পর খেলা অনেকটাই উল্টে যায় । পরবর্তীতে উল্টো স্রোত বইতে দেখা যায় রাজ্য রাজনীতিতে । সম্প্রতি ,বিজেপি ছেড়ে অনেকেই পুনরায় তৃণমূলে যোগ দেন। এবার তৃণমূলে যোগ দিলেন দুই শতাধিক বিজেপি ও কংগ্রেসের কর্মী-সমর্থক । এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে ।

 

 

 

 

নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন চাঁচল বিধানসভার বিধায়ক নীহার রঞ্জন ঘোষ । চাঁচল গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান আজমেরী খাতুনের উদ‍্যোগে ওই যোগদান সভায় উপস্থিত ছিলেন চাঁচল-১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সচিদানন্দ চক্রবর্তী, তৃণমূল নেতা মোক্তার হোসেন, পঞ্চায়েত সমিতির সদস্য অমিতেশ পান্ডে সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বরা ।

 

 

 

 

 

রবিবার সন্ধ্যায় মালদহের চাঁচল বিধানসভার চাঁচল গ্রাম পঞ্চায়েতের শ্রীরামপুর সংসদে বিজেপি ও কংগ্রেস ছেড়ে প্রায় দুশো-র বেশি মহিলা ও পুরুষ কর্মী তৃণমূলে যোগদান করেছেন । তৃণমূল সূত্রে জানা গেছে, চাঁচল-১ নং ব্লকের শ্রীরামপুর সংসদটি দীর্ঘদিন ধরে কংগ্রেসের দখলে ছিল । মাস খানেক আগে ওই সংসদের মেম্বারও যোগ দেন তৃণমূলে । তারপরেই বারবিবার গোটা গ্রাম নাম লেখালো শাসক শিবিরে । এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে । গেলো বিধানসভা নির্বাচনে চাঁচল বিধানসভায় বিপুল ভোটে জয়ী হই তৃণমূল কংগ্রেস । কংগ্রেসের শক্ত ঘাঁটিতে অবশেষে এবার ফুটেছে ঘাসফুল ।

 

 

 

 

 

 

 

চাঁচলের বিধায়ক নীহার রঞ্জন ঘোষ জানান, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে এই যোগদানের হিড়িক । এলাকায় দীর্ঘদিন ধরে কোনও উন্নয়নের প্রলেপ পড়ছিল না । রাস্তাঘাট থেকে শুরু করে সমস্ত কিছুই বেহাল অবস্থায় পড়ে ছিল । তৃণমূল কংগ্রেস চাঁচল পঞ্চায়েতে বোর্ড গঠন করার পর একাধিক কাজ হয়েছে । এখানকার মানুষ চাই আরও উন্নয়ন । তাই তারা স্ব-ইচ্ছায় তৃণমূল কংগ্রেসে যোগদান করলো । দু’শোর বেশি মহিলা ও পুরুষ তৃণমূলে যোগদান করেন । তাদেরকে আমরা দলে স্বাগত জানাচ্ছি।

 

 

 

 

 

 

 

তৃণমূলে যোগদানকারী এক মহিলা পাঞ্চালি রায় দাস জানান, রাজ্য সরকারের পক্ষ থেকে কন্যাশ্রী, যুবশ্রী প্রকল্পের সুবিধা আমরা পেয়েছি । এছাড়াও মহিলাদের জন‍্য নানান প্রকল্পের সূচনা করেছেন তৃণমূল সরকার । তাই আমরা স্ব-ইচ্ছায় তৃণমূলে যোগদান করলাম । আগামীতে আশা রাখছি এলাকায় উন্নয়ন হবে ।

 

 

 

 

 

 

যদিও যোগদানের বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি ও কংগ্রেস । তবে এই যোগদানে পঞ্চায়েত নির্বাচনের জন‍্য শক্তি বৃদ্ধি হচ্ছে বলে আশাবাদী তৃণমূল নেতৃত্ব ।

Most Popular

বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান উড়ল ওয়াশিংটনের আকাশে

অ্যাভিয়েশন এয়ারক্রাফ্ট নামে ইজ়রায়েলের এক বিমান সংস্থার পরিশ্রমের ফসল এই বিমানটি। প্রথম উড়ানে সমুদ্রপৃষ্ঠ থেকে ৩,৫০০ ফুট উপরে ওঠেছিল এটি। সংস্থার প্রেসিডেন্ট তথা সিইও...

রণবীর-দীপিকার ঘর ভাঙছে?

তাঁদের বিয়ে হয়েছে চার বছর হতে চলল। বলিউডে যে সব সুখী দম্পতি রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম এই জুটি। তবে ইদানীং না কি, তাঁদের সম্পর্কে...

হৃতিক-সইফ বনাম আবীর, দেব, পরম কোন ছবি এগিয়ে, কী বলছেন হল মালিকেরা

প্রতিটি ছবিতেই আছে ইন্ডাস্ট্রির বড় নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, আবীর চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়-সহ আরও অনেকে। তবে কি এই পুজোয় হৃতিক-সইফের সঙ্গে টক্কর...

তরুণীর কাছ থেকে প্রথম বারের খাবারের দাম চাইলেন যুবক দ্বিতীয় বার ডেটে যেতে নারাজ তাই

এলিজা নামক ওই তরুণ পেশায় বিমা সংস্থার কর্মী। এক ডেটিং অ্যাপের মাধ্যমে লুসি নামক ওই তরুণীর সঙ্গে তাঁর পরিচয় হয়। বেশ কিছু দিন কথা...

Recent Comments