Home Malda চাঁচলে তৃণমূলে যোগদান ২০০ কর্মীর

চাঁচলে তৃণমূলে যোগদান ২০০ কর্মীর

চাঁচল, ১৯ জুলাই : রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে বহু নেতা-কর্মী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয় । তবে ফল প্রকাশের পর খেলা অনেকটাই উল্টে যায় । পরবর্তীতে উল্টো স্রোত বইতে দেখা যায় রাজ্য রাজনীতিতে । সম্প্রতি ,বিজেপি ছেড়ে অনেকেই পুনরায় তৃণমূলে যোগ দেন। এবার তৃণমূলে যোগ দিলেন দুই শতাধিক বিজেপি ও কংগ্রেসের কর্মী-সমর্থক । এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে ।

 

 

 

 

নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন চাঁচল বিধানসভার বিধায়ক নীহার রঞ্জন ঘোষ । চাঁচল গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান আজমেরী খাতুনের উদ‍্যোগে ওই যোগদান সভায় উপস্থিত ছিলেন চাঁচল-১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সচিদানন্দ চক্রবর্তী, তৃণমূল নেতা মোক্তার হোসেন, পঞ্চায়েত সমিতির সদস্য অমিতেশ পান্ডে সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বরা ।

 

 

 

 

 

রবিবার সন্ধ্যায় মালদহের চাঁচল বিধানসভার চাঁচল গ্রাম পঞ্চায়েতের শ্রীরামপুর সংসদে বিজেপি ও কংগ্রেস ছেড়ে প্রায় দুশো-র বেশি মহিলা ও পুরুষ কর্মী তৃণমূলে যোগদান করেছেন । তৃণমূল সূত্রে জানা গেছে, চাঁচল-১ নং ব্লকের শ্রীরামপুর সংসদটি দীর্ঘদিন ধরে কংগ্রেসের দখলে ছিল । মাস খানেক আগে ওই সংসদের মেম্বারও যোগ দেন তৃণমূলে । তারপরেই বারবিবার গোটা গ্রাম নাম লেখালো শাসক শিবিরে । এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে । গেলো বিধানসভা নির্বাচনে চাঁচল বিধানসভায় বিপুল ভোটে জয়ী হই তৃণমূল কংগ্রেস । কংগ্রেসের শক্ত ঘাঁটিতে অবশেষে এবার ফুটেছে ঘাসফুল ।

 

 

 

 

 

 

 

চাঁচলের বিধায়ক নীহার রঞ্জন ঘোষ জানান, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে এই যোগদানের হিড়িক । এলাকায় দীর্ঘদিন ধরে কোনও উন্নয়নের প্রলেপ পড়ছিল না । রাস্তাঘাট থেকে শুরু করে সমস্ত কিছুই বেহাল অবস্থায় পড়ে ছিল । তৃণমূল কংগ্রেস চাঁচল পঞ্চায়েতে বোর্ড গঠন করার পর একাধিক কাজ হয়েছে । এখানকার মানুষ চাই আরও উন্নয়ন । তাই তারা স্ব-ইচ্ছায় তৃণমূল কংগ্রেসে যোগদান করলো । দু’শোর বেশি মহিলা ও পুরুষ তৃণমূলে যোগদান করেন । তাদেরকে আমরা দলে স্বাগত জানাচ্ছি।

 

 

 

 

 

 

 

তৃণমূলে যোগদানকারী এক মহিলা পাঞ্চালি রায় দাস জানান, রাজ্য সরকারের পক্ষ থেকে কন্যাশ্রী, যুবশ্রী প্রকল্পের সুবিধা আমরা পেয়েছি । এছাড়াও মহিলাদের জন‍্য নানান প্রকল্পের সূচনা করেছেন তৃণমূল সরকার । তাই আমরা স্ব-ইচ্ছায় তৃণমূলে যোগদান করলাম । আগামীতে আশা রাখছি এলাকায় উন্নয়ন হবে ।

 

 

 

 

 

 

যদিও যোগদানের বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি ও কংগ্রেস । তবে এই যোগদানে পঞ্চায়েত নির্বাচনের জন‍্য শক্তি বৃদ্ধি হচ্ছে বলে আশাবাদী তৃণমূল নেতৃত্ব ।

Most Popular

পোস্ত কীভাবে এল? দেখুন বিস্তারিত

পেঁয়াজ বা রসুন ছাড়াই রান্না করা এই পদটি প্রতিটি বাঙালি পরিবারের সবচেয়ে সহজ, আরামদায়ক এবং প্রধান নিরামিষ খাবার। পোস্তবাঁটার (Posto Bata) অনন্য স্বাদ, কাঁচা...

রাস্তার ধারে গাছগুলিতে করা হয় সাদা রং ,তবে জানেন কি, কেনো করা হয় ?

রাস্তা দিয়ে পারাপার করার সময় চোখের সামনে অনেক কৌতূহল পূর্ণ জিনিসপত্র ধরা পড়ে। সেই সকল কৌতূহল জিনিসপত্র সম্পর্কে জানার ইচ্ছেও কম থাকে না। সেই...

মস্তিষ্কে অস্ত্রোপচারের পর কেমন আছেন মুকুল রায়?

তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করতে হল। আপাতত তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।সূত্রের খবর, ভুলে যাওয়া থেকে শুরু করে, ব্যালেন্সিংয়ের সমস্যা হচ্ছে প্রবীণ...

শিয়ালদহ মেন শাখায় ট্রেনের দুর্ভোগ বেশ কিছু দিন ধরেই চলছে,নাজেহাল যাত্রীরা।

সকাল ১০.৪০ মিনিটে ডাউন ভাগীরথী এক্সপ্রেস শিয়ালদহ পৌঁছানোর কথা থাকলেও, ওই ট্রেন এ দিন বিকেল চারটের পর গন্তব্যে পৌঁছোয়। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। সকাল...

Recent Comments