Home Malda চাঁচলে তৃণমূলে যোগদান ২০০ কর্মীর

চাঁচলে তৃণমূলে যোগদান ২০০ কর্মীর

চাঁচল, ১৯ জুলাই : রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে বহু নেতা-কর্মী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয় । তবে ফল প্রকাশের পর খেলা অনেকটাই উল্টে যায় । পরবর্তীতে উল্টো স্রোত বইতে দেখা যায় রাজ্য রাজনীতিতে । সম্প্রতি ,বিজেপি ছেড়ে অনেকেই পুনরায় তৃণমূলে যোগ দেন। এবার তৃণমূলে যোগ দিলেন দুই শতাধিক বিজেপি ও কংগ্রেসের কর্মী-সমর্থক । এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে ।

 

 

 

 

নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন চাঁচল বিধানসভার বিধায়ক নীহার রঞ্জন ঘোষ । চাঁচল গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান আজমেরী খাতুনের উদ‍্যোগে ওই যোগদান সভায় উপস্থিত ছিলেন চাঁচল-১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সচিদানন্দ চক্রবর্তী, তৃণমূল নেতা মোক্তার হোসেন, পঞ্চায়েত সমিতির সদস্য অমিতেশ পান্ডে সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বরা ।

 

 

 

 

 

রবিবার সন্ধ্যায় মালদহের চাঁচল বিধানসভার চাঁচল গ্রাম পঞ্চায়েতের শ্রীরামপুর সংসদে বিজেপি ও কংগ্রেস ছেড়ে প্রায় দুশো-র বেশি মহিলা ও পুরুষ কর্মী তৃণমূলে যোগদান করেছেন । তৃণমূল সূত্রে জানা গেছে, চাঁচল-১ নং ব্লকের শ্রীরামপুর সংসদটি দীর্ঘদিন ধরে কংগ্রেসের দখলে ছিল । মাস খানেক আগে ওই সংসদের মেম্বারও যোগ দেন তৃণমূলে । তারপরেই বারবিবার গোটা গ্রাম নাম লেখালো শাসক শিবিরে । এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে । গেলো বিধানসভা নির্বাচনে চাঁচল বিধানসভায় বিপুল ভোটে জয়ী হই তৃণমূল কংগ্রেস । কংগ্রেসের শক্ত ঘাঁটিতে অবশেষে এবার ফুটেছে ঘাসফুল ।

 

 

 

 

 

 

 

চাঁচলের বিধায়ক নীহার রঞ্জন ঘোষ জানান, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে এই যোগদানের হিড়িক । এলাকায় দীর্ঘদিন ধরে কোনও উন্নয়নের প্রলেপ পড়ছিল না । রাস্তাঘাট থেকে শুরু করে সমস্ত কিছুই বেহাল অবস্থায় পড়ে ছিল । তৃণমূল কংগ্রেস চাঁচল পঞ্চায়েতে বোর্ড গঠন করার পর একাধিক কাজ হয়েছে । এখানকার মানুষ চাই আরও উন্নয়ন । তাই তারা স্ব-ইচ্ছায় তৃণমূল কংগ্রেসে যোগদান করলো । দু’শোর বেশি মহিলা ও পুরুষ তৃণমূলে যোগদান করেন । তাদেরকে আমরা দলে স্বাগত জানাচ্ছি।

 

 

 

 

 

 

 

তৃণমূলে যোগদানকারী এক মহিলা পাঞ্চালি রায় দাস জানান, রাজ্য সরকারের পক্ষ থেকে কন্যাশ্রী, যুবশ্রী প্রকল্পের সুবিধা আমরা পেয়েছি । এছাড়াও মহিলাদের জন‍্য নানান প্রকল্পের সূচনা করেছেন তৃণমূল সরকার । তাই আমরা স্ব-ইচ্ছায় তৃণমূলে যোগদান করলাম । আগামীতে আশা রাখছি এলাকায় উন্নয়ন হবে ।

 

 

 

 

 

 

যদিও যোগদানের বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি ও কংগ্রেস । তবে এই যোগদানে পঞ্চায়েত নির্বাচনের জন‍্য শক্তি বৃদ্ধি হচ্ছে বলে আশাবাদী তৃণমূল নেতৃত্ব ।

Most Popular

বিয়ের আগে কিয়ারাকে নিয়ে এ কী বললেন সিড ?

সিড-কিয়ারার প্রেমের গুঞ্জন বহু দিন ধরেই চলছিল বলিউডে৷ কিন্তু কেউই কখনও প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি৷ অবশেষে বাজল সানাই৷ আগামী সোমবার, ৬ ফেব্রুয়ারি জয়সলমেরে...

বইমেলায় নিজের লেখা জেরক্স করে বিক্রি করছেন মাত্র 5 টাকায়।

মুঠোফোনের পাতায় যতই আমরা প্রতিভাবান শিল্পীদের পরিচয় পাই না কেন, এমন অনেক ঘটনা থেকে থাকে যা আমাদের বাস্তব জীবনে সামনে থেকে উপলব্ধি করতে হয়।বর্তমানে...

দেওয়াল খুঁড়তেই বেরিয়ে এল ৪৭ লক্ষ টাকা, কি করলেন সেই টাকা দিয়ে?

একটি পুরনো বাড়ি ভাঙতে গিয়ে দেওয়ালের মধ্যে লুকনো ৬টি টিনের কৌটো উদ্ধার করেছেন সে দেশের এক ব্যবসায়ী। সেই কৌটো থেকে তিনি উদ্ধার করেন ৪৭...

আফ্রিকা মহাদেশের দক্ষিণ এর বোদি উপজাতির নারীদের মেদবহুল পুরুষ পছন্দ

ইথিওপিয়ার দক্ষিণে ওমো উপত্যকার প্রত্যন্ত অঞ্চলে বাস বোদি উপজাতির। সেই উপজাতির মহিলাদের পছন্দ গোল ভুঁড়িযুক্ত পুরুষেরা।পৃথিবীতে এমনও উপজাতি রয়েছে যেখানে সুঠাম চেহারা নয়, বরং...

Recent Comments