Home আজকের খবর দুর্ঘটনায় মৃত 3 : অগ্নিগর্ভ এলাকা

দুর্ঘটনায় মৃত 3 : অগ্নিগর্ভ এলাকা

পূর্ব বর্ধমানের জামালপুর থানার জ্যোৎশ্রীরাম পঞ্চায়েতের মুইদিপুর এলাকায় বালিবোঝাই লরি বাড়ির ওপর উল্টে গিয়ে ৩ জনের মৃত্যুর ঘটনার জেরে অগ্নিগর্ভ হয়ে উঠেছে এলাকা।

পুলিশের গাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা।অভিযোগ, মুইদিপুর এলাকায় অজয়নদের চর থেকে অবৈধভাবে শয়ে শয়ে লরি বালি তুলে ওভারলোডেড অবস্থায় নিয়ে যায়।তাই এই দুর্ঘটনা।

বৃহস্পতিবার গভীর রাতে বাড়িতে লরি উল্টে বালিচাপা পড়ে মারা যান সন্ধ্যা বাউরি (৩০), রিঙ্কু বাউরি (১৪) ও রাহুল বাউরি(১২) । জখম হয়েছে সন্ধ্যা বাউরির স্বামী প্রশান্ত বাউরি।

https://www.facebook.com/230205334351193/videos/2927112670845858

পুলিশের গাড়িতেও ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। কয়েকজন পুলিশ কর্মী জখম হন। উত্তেজিত মানুষজন ওই এলাকার বালিখাদানেও চড়াও হয় ।

 

স্থানীয়দের অভিযোগ মুইদিপুর ও সংলগ্ন এলাকায় অবৈধ কয়েকটি বালি খাদান চলছে । সেই সব বালিখাদান থেকে দিনে ও রাতে শ’য়ে শ’য়ে ট্রাক ও লরিতে বালি লোড হয় ।

এলাকাবাসীর অভিযোগ মদ্যপ অবস্থায় ওভারলোডেড লরি চালানোর সময়ে চালক নিয়ন্ত্রণ হারায় বাঁধের রাস্তার ধারে থাকা ২টি বাড়ির উপর উল্টে যায় । তাই এই দুর্ঘটনা।

Most Popular

পোস্ত কীভাবে এল? দেখুন বিস্তারিত

পেঁয়াজ বা রসুন ছাড়াই রান্না করা এই পদটি প্রতিটি বাঙালি পরিবারের সবচেয়ে সহজ, আরামদায়ক এবং প্রধান নিরামিষ খাবার। পোস্তবাঁটার (Posto Bata) অনন্য স্বাদ, কাঁচা...

রাস্তার ধারে গাছগুলিতে করা হয় সাদা রং ,তবে জানেন কি, কেনো করা হয় ?

রাস্তা দিয়ে পারাপার করার সময় চোখের সামনে অনেক কৌতূহল পূর্ণ জিনিসপত্র ধরা পড়ে। সেই সকল কৌতূহল জিনিসপত্র সম্পর্কে জানার ইচ্ছেও কম থাকে না। সেই...

মস্তিষ্কে অস্ত্রোপচারের পর কেমন আছেন মুকুল রায়?

তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করতে হল। আপাতত তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।সূত্রের খবর, ভুলে যাওয়া থেকে শুরু করে, ব্যালেন্সিংয়ের সমস্যা হচ্ছে প্রবীণ...

শিয়ালদহ মেন শাখায় ট্রেনের দুর্ভোগ বেশ কিছু দিন ধরেই চলছে,নাজেহাল যাত্রীরা।

সকাল ১০.৪০ মিনিটে ডাউন ভাগীরথী এক্সপ্রেস শিয়ালদহ পৌঁছানোর কথা থাকলেও, ওই ট্রেন এ দিন বিকেল চারটের পর গন্তব্যে পৌঁছোয়। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। সকাল...

Recent Comments