Home আজকের খবর ডাম্পারের পিছনে মারুতির ধাক্কায় জখম 3

ডাম্পারের পিছনে মারুতির ধাক্কায় জখম 3

পূর্ব বর্ধমান জেলার ভাতারে আজ ভোরে দাড়িয়ে থাকা ডাম্পারের পিছনে একটি মারুতি ভ্যান ধাক্কা দেওয়ায় গুরুতর জখম হলেন মারুতি চালক সহ তিনজন যাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোরের দিকে ভাতার মালডাঙা রোডে ভাতারের বাণেশ্বরপুর গ্রামের কাছে একটি ডাম্পার রাস্তার উপর দাঁড়িয়ে ছিল।সেই সময় একটি মারুতি ভ্যান দাঁড়িয়ে থাকা ডাম্পারটিকে সজোরে ধাক্কা মারে ।

দুমড়ে-মুচড়ে যায় মারুতি ভ্যানটি ।দুর্ঘটনার পরেই পালিয়ে যায় ডাম্পারটি। এই দুর্ঘটনার ফলে গুরুতর জখম হয় মারুতি চালকসহ তিন যাএী।
স্থানীয় মানুষজন আহতদের উদ্ধার করে প্রথমে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হওয়ায় আহতদের বর্ধমান হাসপাতলে স্থানান্তরিত করা হয়।

এদিন ভোর প্রায় পৌনে পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে। একটি মারুতি ভ্যানে এক শিশুসহ পাঁচজন যাত্রী ভাতার মালডাঙা রোডে বড়বেলুনের দিকে যাচ্ছিল।বড়বেলুন মুখে বাণেশ্বরপুর সঙ্গদাসগড় মাঠের কাছে একটি ডাম্পার দাড়িয়ে ছিল।

রাস্তার একটি বাঁক ঘুরে মারুতিটি এগিয়ে যেতেই ওই ডাম্পারের পিছনে সজোরে ধাক্কা দেয়। যার ফলে গুরুতর আহত হয় তিনজন। আহতদের বাড়ি নদিয়া জেলার কৃষ্ণনগর বলে জানা গিয়েছে।

Most Popular

আরও এক বন্দে ভারত এক্সপ্রেস আসছে, দারুণ সুবিধা উত্তরবঙ্গবাসীর

শুক্রবার DRM অফিসে রেল বোর্ডের সঙ্গে ভার্চুয়ালি বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানালেন উত্তর পূর্ব সীমান্ত রেলের আলিপুরদুয়ার ডিভিশনের ডি আর এম দিলীপ...

প্রসেনজিৎ-এর গোপন তথ্য ফাঁস করে এ কী বললেন রচনা।

কেরিয়ারের শুরু হয় ওড়িয়া সিনেমা জগৎ থেকে। আর এতবছর ইন্ডাস্ট্রিতে থাকার দরুন তার জনপ্রিয়তাও কম নয়। আর সম্প্রতি রচনার কিছু গোপন কাহিনী প্রকাশ্যে এসেছে।প্রসেনজিৎ...

নির্বাচনের আগে বড় ধাক্কা খেল বিজেপি, সুমন কাঞ্জিলালের দলত্যাগ করাতে!

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কথায়,'কোন জনপ্রতিনিধি দল ছেড়ে চলে গেলে সাময়িক ক্ষতি হয়, কিন্তু সেই ক্ষতি চিরস্থায়ী হয় না। সংগঠনে কোনও প্রভাব পড়বে...

সেলিম খান , বচ্চনের কেরিয়ার ঘুরিয়ে দিয়েছিলেন, তা সত্বেও দু’জনের সম্পর্কে চিড় ,কেনো?

অমিতাভ বচ্চন সম্পর্কেই এক চমকপ্রদ মন্তব্য করে বসলেন সলমন খানের বাবা সেলিম। জঞ্জির’ ছবির হাত ধরে চিত্রনাট্যকার সেলিম খান এবং জাভেদ আখতার বলিউডে ‘অ্যাংরি...

Recent Comments