Home আজকের খবর খাবারের দোকানে অভিযান বিষ্ণুপুর পৌরসভার

খাবারের দোকানে অভিযান বিষ্ণুপুর পৌরসভার

দীর্ঘদিনের অভিযোগ ছিল শহরের একাংশের খাবারের দোকানে বাসী ও অস্বাস্থ্যকর খাবার বিক্রির। এবার সেই সব বন্ধে পথে নামলো বাঁকুড়ার বিষ্ণুপুর পৌরসভা।

মঙ্গলবার সকালে পৌরসভার স্যানিটারী ইনসপেক্টর তুহিন শুভ্র কুণ্ডু ও পৌর প্রশাসক মণ্ডলীর সদস্য গৌতম গোস্বামীকে সঙ্গে নিয়ে পৌর প্রশাসক দিব্যেন্দু বন্দ্যোপাধ্যায় শহরের চক বাজার সহ বিভিন্ন অংশের হোটেল সহ অন্যান্য খাবার ও মাছের দোকানে অভিযান চালান।

এদিনের এই অভিযানে শহরবাসীর অভিযোগের সত্যতার প্রমাণ মেলে। তিন সদস্যের ঐ অভিযানকারীরা বেশ কিছু খাবার বাজেয়াপ্ত করেন। এমনকি ঐ সব অভিযুক্ত ব্যবসায়ীকে তারা সতর্ক করেন।

পৌর প্রশাসক দিব্যেন্দু বন্দোপাধ্যায় বলেন, এদিন চক বাজারের মিষ্টি, হোটেল সহ মাছ বাজারে অভিযান চালানো হয়। বেশ কয়েকটি দোকান ও হোটেলে বাসী খাবার বিক্রির প্রমাণ মেলে। তাদের পক্ষ থেকে সেই সব খাবার বাজেয়াপ্ত করা হয়েছে বলে তিনি জানান।

স্যানিটারী ইন্সপেক্টর তুহিন শুভ্র কুণ্ডু বলেন, এদিন বাজেয়াপ্ত করা খাবারের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে। এদিনের অভিযানের মূল লক্ষ্য জনসচতেনতা তৈরী বলে তিনি জানান।

মিষ্টান্ন ব্যবসায়ী সুমন নন্দী তার দোকানে বাসি খাবার বিক্রি করা হয়না দাবি করে বলেন, বোঁদে, পনির ও রং বাজেয়াপ্ত করা হয়েছে। তবে যা বাজেয়াপ্ত করা হয়েছে সেগুলি তিনি ফেলে দেওয়ার জন্য অন্যত্র সরিয়ে রেখেছিলেন বলেও দাবি করেন।

Most Popular

এটিই হল ভারতের দীর্ঘতম নামের রেল স্টেশন

প্রতিদিন যে বিশাল সংখ্যক যাত্রী রেল পরিষেবা ব্যবহার করে থাকেন, তাঁদের সুবিধার কথা মাথায় রেখে রেলের তরফেও নেওয়া হয় নানা রকমের পদক্ষেপ। এমনকি বিগত...

ক্রেশে ঢুকে ২২ শিশু-সহ ৩৪ জনকে গুলি করে খুন

সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, নিহতদের মধ্যে ২২ জনই শিশু। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, থাইল্যান্ডের উত্তরপূর্ব প্রদশে একটি ক্রেশে হামলা চালানো হয়েছে।আবার গণহত্যার সাক্ষী...

পুজোর মধ্যে গরু সামলাতে গিয়ে নাকাল পুলিশ

পুজোর মধ্যে সেই গরু-মোষ রাখতে গিয়েই নাজেহাল জেলা পুলিশ।গত কয়েক সপ্তাহে জেলায় শ’তিনেক গরু-মোষ ধরেছে রামপুরহাট ও সিউড়ি থানা। অভিযোগ, বিহার-ঝাড়খণ্ড হয়ে সেই গবাদি...

দুর্গা প্রতিমা বিসর্জন করতে গিয়ে পুকুরের জলে ডুবে মৃত্যু হল এক ব্যক্তির

দুর্গা প্রতিমা বিসর্জন করতে গিয়ে পুকুরের জলে ডুবে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনায় আজ বৃহস্পতিবার সকাল থেকে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে খণ্ডঘোষ থানার অন্তর্গত কেলেটি...

Recent Comments