Home আজকের খবর বধূ নির্যাতনের অভিযোগ

বধূ নির্যাতনের অভিযোগ

স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে রতুয়া-১ ব্লকের সামসি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সোহড়াতলা গ্রামে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে রতুয়া থানার পুলিশ।

জানা গিয়েছে নির্যাতিতা গৃহবধূর নাম নাসিমা খাতুন। বাবার বাড়ি রতুয়া-২ ব্লকের সম্বলপুর গ্রামে। প্রায় সাত মাস আগে রতুয়া-১ ব্লকের সামসি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সোহরাতোলা গ্রামের যুবক সাহেব আলীর সাথে পরিচয় হয় নাসিমার।একে অপরকে ভালোবেসে বাড়ির অমতে বিয়ে করে দু,জন।

এরপর মাসখানেক সাহেব নাসিমাকে সামসী এলাকায় এক ভাড়া বাড়িতে প্রায় মাসখানেক থাকে। তারপর নাসিমাকে বুঝিয়ে সুঝিয়ে তার বাবার বাড়িতে রেখে দিয়ে সাহেব নিজের বাড়িতে থাকতে শুরু করে। নাসিমা সাথে বিয়ের ব্যাপারে সাহেব নিজের বাড়িতে কাউকে কিছুই বলেনি।

এর মাঝে সাহেবের পরিবারের লোকজন সাহেবের বিয়ের অন্য বিভিন্ন জায়গায় সম্বন্ধ খোঁজাখুঁজি শুরু করে। বিষয়টি নাসিমা জানতে পেরে সাহেবের বাড়িতে এসে হাজির হয়। তবে সাহেবের বাড়ির লোকজনেরা নাসিমাকে ঘরে উঠতে দেইনি। এরপর নাসিমা সাহেবের বাড়ির সামনে ধরনায় বসে।এরপর পুলিশ প্রশাসন ও স্থানীয়দের হস্তক্ষেপে নাসিমাকে ঘরে তুলতে বাধ্য হয় তার শ্বশুর বাড়ির লোকজনেরা।

এই প্রসঙ্গে নাসিমার মা শাকিলা বিবি জানান আমার মেয়ে নাসিমা খাতুনের বিয়ে হয়েছিল সামসীর সোহড়াতোলার যুবক মোঃ সাহেবের সাথে। প্রেম করে বিয়ে করার ফলে তার শ্বশুরবাড়ির লোকেরা এই বিয়ে মানতে নারাজ। আমার মেয়ের উপরে তারা শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। তাকে শ্বশুরবাড়ি লোকজনেরা প্রাণে মেরে ফেলার চক্রান্ত করে ছাদ থেকে ফেলে দেয়। তবে ঘটনাক্রমে কোন রকমে বেঁচে গেলে পা এবং কোমরে আঘাত লাগে।

এই ঘটনার পর তার শ্বশুরবাড়ির লোকজনের আমার মেয়েকে হাসপাতালে ফেলে দিয়ে পালিয়ে যায়। তারপর থেকে তারা কোনো খোঁজ খবর নেই নি। এখন নিজের বাড়িতেই মেয়ের চিকিৎসা করাচ্ছি। আজ রতুয়া থানায় অ্যাম্বুলেন্সে করে মেয়েকে নিয়ে এসেছি। জামাই মোঃ সাহেব সহ মোট ছয়জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছি। তাদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।

Most Popular

ইসলামাবাদের বাজারে ভয়াবহ আগুন,।

শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।এই অগ্নিকাণ্ডে প্রায় ৩০০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গিয়েছে।দমকলের দশটি গাড়ি কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে...

হাসিমুখে তিন সিংহ এর পিছনে হাঁটছেন তরুণী ভাইরাল ভিডিও।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনটি সিংহকে আগে নিয়ে পেছনে হাসিমুখে তরুণী হেটে চলেছে। বেশ ভালই প্রতিক্রিয়া পেয়েছে এই ভিডিওটি।গার্লফ্রমপ্যারাডাইস৯’ নামের একটি...

আলিয়া ভট্ট মাতৃত্ব এর সময়কাল কেমন উপভোগ করছেন তিনি।

মাত্র তিন সপ্তাহের মধ্যে মাতৃত্ব আমাকে অনেকটাই বদলে দিয়েছে।’’ এই প্রসঙ্গেই আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, আগামী দিনে চরিত্র নির্বাচনের ক্ষেত্রে মাতৃত্ব কী ভূমিকা...

ক্রিকেট খেলতে গিয়ে হৃদ্‌‌রোগে মৃত্যু হলো দশম শ্রেণির ছাত্রের।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।বুধবার কানপুরে বিলহাউর এলাকায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল অনুজ। ব্যাটিং করছিল সে। রান নিতে গিয়ে দৌড়নোর সময় আচমকা পড়ে যায় ওই...

Recent Comments