Home আজকের খবর পচাগলা মৃতদেহ উদ্ধার

পচাগলা মৃতদেহ উদ্ধার

এক জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার কে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের চাঁচলে। বুধবার ঘটনাটি ঘটে চাঁচলের রানিকামাত নিমতলা এলাকার চাঁচল হরিশ্চন্দ্রপুর ৮১ নং জাতীয় সড়কের ধারে একটি জলাশয়ে। ঘটনাস্থলে চাঁচল থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পাঠান।

পুলিশ সূত্রে জানা যায়, ওই মৃত ব্যক্তিকে এখনো শনাক্ত করা যায়নি। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি মৃত ব্যক্তির নাম বাবলু সেখ (৫৫) বাড়ি চাঁচলের রানিকামাত এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের থেকে জানা যায় যে, গত চারদিন ধরে রানিখামার এলাকার বছর পর বাবলু শেখ সকাল থেকে হঠাৎই নিরুদ্দেশ হয়ে যায়।এরপর তাকে বিভিন্ন জায়গা খোঁজাখুঁজি করার পরে তার কোন হদিস পাওয়া যায়নি। এ নিয়ে চাচোল থানা একটি লিখিত নিখোঁজ অভিযোগ দায়ের করা হয়েছে। এদিন ঘটনাস্থল থেকে কিছুটা দূরে জমিতে কৃষকেরা কাজ সেরে যখন বাড়ি ফিরছিলেন ও জলাশয় হাত পা ধোয়ার জন্য নামতে গিয়ে তারা দেহটিকে দেখতে পান।

এরপরই জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা ছুটে আসে।এই ঘটনা জানার পরেই বাবলু শাকের পরিবারের লোকেরা ঘটনাস্থলে আছে এবং মৃতদেহ পরনের কাপড় দেখে দ্বারা চিহ্নিত করে এটি বাবলু সেকের দেহ।এরপর এই খবর দেওয়া হয় চাঁচল থানায় চাঁচল থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠাই।

অন্যদিকে বাবলু শেখের ছেলে মাসুদ শেখ জানান, শনিবার সকালে বাবা বাড়ি থেকে বের হয় তারপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি আমরা বিভিন্ন জায়গায় তার উদ্দেশ্যে খোঁজ চালিয়েছে কিন্তু কোন খোঁজ না পাওয়ায় চাচোল থানা একটি নিখোঁজ অভিযোগও দায়ের করে ছিলাম।

এদিন বিকেলে শুনতে পাই চাঁচল ৮১ হরিশ্চন্দ্রপুর নম্বর জাতীয় সড়কের ধারে নিমতলার কাছে একটি জলাশয় এর মৃতদেহ ভাসতে দেখা যায় ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখতে পাই মৃতদেহ যে পরনের কাপড় পড়ে রয়েছে সেটি আমার বাবার কাপড় বলে মৃতদেহটি বাবার বলেই মনে করা হচ্ছে।

Most Popular

ইসলামাবাদের বাজারে ভয়াবহ আগুন,।

শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।এই অগ্নিকাণ্ডে প্রায় ৩০০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গিয়েছে।দমকলের দশটি গাড়ি কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে...

হাসিমুখে তিন সিংহ এর পিছনে হাঁটছেন তরুণী ভাইরাল ভিডিও।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনটি সিংহকে আগে নিয়ে পেছনে হাসিমুখে তরুণী হেটে চলেছে। বেশ ভালই প্রতিক্রিয়া পেয়েছে এই ভিডিওটি।গার্লফ্রমপ্যারাডাইস৯’ নামের একটি...

আলিয়া ভট্ট মাতৃত্ব এর সময়কাল কেমন উপভোগ করছেন তিনি।

মাত্র তিন সপ্তাহের মধ্যে মাতৃত্ব আমাকে অনেকটাই বদলে দিয়েছে।’’ এই প্রসঙ্গেই আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, আগামী দিনে চরিত্র নির্বাচনের ক্ষেত্রে মাতৃত্ব কী ভূমিকা...

ক্রিকেট খেলতে গিয়ে হৃদ্‌‌রোগে মৃত্যু হলো দশম শ্রেণির ছাত্রের।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।বুধবার কানপুরে বিলহাউর এলাকায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল অনুজ। ব্যাটিং করছিল সে। রান নিতে গিয়ে দৌড়নোর সময় আচমকা পড়ে যায় ওই...

Recent Comments