Home আজকের খবর দেহ ব্যবসায় নামতে চাপ মায়ের : আত্মঘাতী মেয়ে

দেহ ব্যবসায় নামতে চাপ মায়ের : আত্মঘাতী মেয়ে

যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় ব্যপক উত্তেজনা।প্রতিবেশীদের অভিযোগ ওই যুবতীকে জোর করে দেহ ব্যবসায় নামানোর চেষ্টা করে তার মা। ঘটনার জেরে মৃতার মাকে পাকড়াও করে বেঁধে রাখেন পাড়ার লোকজন।পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। মৃতার মাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোল থানার বুজরুক শীতলপুর গ্রামে। মৃতদেহ ময়নাতদন্তের পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃতার নাম শিবানী দাস(১৯)। তার মা লক্ষ্মী দাস দিল্লিতে কাজ করেন বলে জানা যায়।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে লক্ষ্মী দাসের দুই মেয়ে। দুই মেয়েরই বিয়ে হয়ে গিয়েছে। শিবানী ছিলেন ছোট মেয়ে। তিন মাস আগে পাশের গ্রামের বাসিন্দা মহাবীর দাসের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

সম্প্রতি লক্ষ্মী দাস দিল্লি থেকে চাঁচোলের বাড়িতে ফিরেছে।মৃতার আত্মীয় রাজু দাস জানান মায়ের সঙ্গে দেখা করতে শনিবার সকালে মেয়ে শিবানী বাপেরবাড়ি আসেন।তারপরেই এই ঘটনা। এলাকার বাসিন্দাদের অভিযোগ লক্ষ্মী দাস দেহ ব্যবসার সঙ্গে যুক্ত। সে বিভিন্ন জায়গা থেকে দেহ ব্যবসা করার জন্য দিল্লিতে মেয়েদের নিয়ে যেত। নিজেও এই ব্যবসার সঙ্গে যুক্ত।অভিযোগ মেয়েকেও দেহ ব্যবসায় নামতে চাপ সৃষ্টি করছিল লক্ষ্মী।

https://www.facebook.com/230205334351193/videos/436594067499989

কিন্তুু শিবানী তা রাজি হয়নি। মেয়েকে জোরপূর্বক দিল্লিতে নিয়ে যাওয়ার চেষ্টাও করে লক্ষ্মী বলে দাবি প্রতিবেশীদের। ঘটনা বুঝতে পেরে মেয়ে বাড়ি থেকে পালাতে গেলে তাকে মারধর করে ঘরের মধ্যে ঢুকে তালা দিয়ে দেয়। এরপর রবিবার সকালে শিবানীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পাড়ার লোকজন লক্ষ্মীকে জেরা করতেই বেগতিক বুঝে মা লক্ষ্মী দাস পালাতে গেলেই গ্রামের বাসিন্দারা তাকে ধরে ফেলেন। তার হাত-পা বেঁধে উঠোনে আটকে রাখা হয়।খবর পেয়ে চাঁচল থানার পুলিশ এসে লক্ষ্মী দাসকে আটক করে নিয়ে যায়। এরপর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করে।

চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সুয়োমোটো মামলা করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Most Popular

পালিতা ও জন্মদাত্রী মায়ের বিবাদের মাঝে মে , কার কাছে ফিরবে সে?

আইনি জটে প্রায় তিন বছর আগে মেয়েকে পালিতা মায়ের কাছ থেকে কেড়ে নিয়ে সরকারি হোমে পাঠিয়ে দিয়েছিল প্রশাসন। আইনি জটে তিন বছর হোমে কাটানোর...

ইন্টারনেটের গতি ফোর জি-র ১০০ গুণ

পঞ্চম প্রজন্মে পা রাখল দেশের মোবাইল প্রযুক্তি। শনিবার দিল্লিতে ফাইভ জি প্রযুক্তির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।ফাইভ জি প্রযুক্তির হাত ধরে দেশের টেলিকম ব্যবস্থা...

অন্যের স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা, ভাইরাল এমএমএস… বিতর্কে জর্জরিত প্রাক্রুতি এ বার বিগ বসে

বিগ বস’-এর নতুন পর্বে অংশগ্রহণ করছেন প্রাক্রুতি মিশ্র। ওড়িয়া এই অভিনেত্রী তাই গত কয়েক দিন ধরে নতুন করে চর্চায় উঠে এসেছেন। এমএমএস বিতর্ক থেকে...

১ অক্টোবর অর্থাৎ আজ থেকে লাগু হবে নিয়ম আচমকাই টিকিটের দাম দ্বিগুণ করল রেল!

একই সময়ে প্ল্যাটফর্মে অতিরিক্ত ভিড় নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করতে দক্ষিণ রেলওয়ে (Southern Railways) প্ল্যাটফর্ম টিকিটের মূল্য দ্বিগুণ করেছে। অর্থাৎ ১০ টাকায় পাওয়া প্ল্যাটফর্ম টিকিটের...

Recent Comments