Home আজকের খবর দিল্লির রোহিণী আদালতকক্ষে গ্যাংস্টার-যুদ্ধ, নিহত কুখ্যাত গ্যাংস্টার

দিল্লির রোহিণী আদালতকক্ষে গ্যাংস্টার-যুদ্ধ, নিহত কুখ্যাত গ্যাংস্টার

এসিএন লাইফ নিউজ, ২৪ সেপ্টেম্বর : দিল্লির রোহিণী আদলাতকক্ষের মধ্যে গুলি । সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে , ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে ।

জানা যায়, আততায়ীরা আইনজীবীর পোশাকে এসেছিল । দুষ্কৃতীদের নিশানায় ছিল গ্যাংস্টার জিতেন্দ্র গোগী । পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দিল্লির কুখ্যাত দুষ্কৃতী জিতেন্দ্র গোগীর । আদালতে পেশ করার জন্য গোগীকে নিয়ে আসা হয়েছিল । গুলিবৃষ্টির পিছনে থাকতে পারে গোগীর বিরোধী টিল্লু গ্যাং ।

গোগীর বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা । গত এপ্রিলে তাকে গ্রেফতার করে দিল্লি পুলিশের বিশেষ বিভাগ । এক মামলার কারণে আদালতে আনা হয়েছিল গোগীকে । তখনই বিরোধী গোষ্ঠীর দুষ্কৃতীরা তার উপর গুলি চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে ।

ঘটনার সময় বিচারক গগনদীপ সিংহের এজলাসে চলছিল শুনানি । আদালতে এখনও পড়ে রয়েছে দুষ্কৃতীদের দেহ । পাল্টা পুলিশের গুলিতে ২ আততায়ীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে ।

গোগীর উপর হামলার ঘটনায় ‘টিল্লু’দলের দুষ্কৃতীরা জড়িত বলে সন্দেহ পুলিশের । দুষ্কৃতীদের গুলি চালনার মধ্যেই পাল্টা গুলি চালিয়েছে পুলিশ । সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, শুক্রবারের এই ঘটনায় আদালত চত্বরের মধ্যে ৩৫ থেকে ৪০ রাউন্ড গুলি চলেছে । সেখানে কর্মরত এক মহিলা আইনজীবীও আহত হয়েছেন ।

জিতেন্দ্র গোগী দিল্লি সবচেয়ে কুখ্যাত দুষ্কৃতীদের মধ্যে অন্যতম । তাকে ধরতে পারলে চার লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিল দিল্লি পুলিশ । জিতেন্দ্র গোগীর বিরুদ্ধে হরিয়ানার বিখ্যাত গায়িকা হর্ষিতা দাহিয়াকে হত্যার অভিযোগ রয়েছে ।

Most Popular

নবমীতে টিকিট কেটে কোটিপতি নদিয়ার যুবক

কোটিপতি হওয়ার স্বপ্ন তিনি দেখতেন দীর্ঘদিন ধরেই। আর এই কারণে অন্যতম 'শর্টকাট' হিসেবে তিনি বেছে নিয়েছিলেন লটারি কেনাকে। আনারুল জানান, একসময় লটারি কাটতে গিয়ে...

এটিই হল ভারতের দীর্ঘতম নামের রেল স্টেশন

প্রতিদিন যে বিশাল সংখ্যক যাত্রী রেল পরিষেবা ব্যবহার করে থাকেন, তাঁদের সুবিধার কথা মাথায় রেখে রেলের তরফেও নেওয়া হয় নানা রকমের পদক্ষেপ। এমনকি বিগত...

ক্রেশে ঢুকে ২২ শিশু-সহ ৩৪ জনকে গুলি করে খুন

সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, নিহতদের মধ্যে ২২ জনই শিশু। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, থাইল্যান্ডের উত্তরপূর্ব প্রদশে একটি ক্রেশে হামলা চালানো হয়েছে।আবার গণহত্যার সাক্ষী...

পুজোর মধ্যে গরু সামলাতে গিয়ে নাকাল পুলিশ

পুজোর মধ্যে সেই গরু-মোষ রাখতে গিয়েই নাজেহাল জেলা পুলিশ।গত কয়েক সপ্তাহে জেলায় শ’তিনেক গরু-মোষ ধরেছে রামপুরহাট ও সিউড়ি থানা। অভিযোগ, বিহার-ঝাড়খণ্ড হয়ে সেই গবাদি...

Recent Comments