Home ইঙ্গিত দিচ্ছে ঘুমের মধ্যে কী প্রায়ই টাকা-পয়সার স্বপ্ন দেখেন? তাহলে জানুন সেটা কীসের ইঙ্গিত...

ঘুমের মধ্যে কী প্রায়ই টাকা-পয়সার স্বপ্ন দেখেন? তাহলে জানুন সেটা কীসের ইঙ্গিত দিচ্ছে

অনেক স্বপ্ন আমাদের জীবনে আনন্দের আগমন ঘটায়ে থাকে। আবার, কিছু স্বপ্ন বিপদের পূর্বাভাস‌ও দিয়ে থাকে। বলা হয়ে থাকে, একজন মানুষ যে ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে যান, তিনি সে রকম স্বপ্নই দেখে থাকেন।

স্বপ্নে টাকা দেখা শুভ না অশুভ, চলুন তাহলে জেনে নেওয়া যাক —

১) স্বপ্নশাস্ত্র অনুসারে, স্বপ্নে নিজেকে অনেক পয়সা বা কয়েনের মাঝে দেখা অথবা পয়সার শব্দ শুনতে পাওয়া অত্যন্ত অশুভ। মনে করা হয়, স্বপ্নে কয়েন দেখলে আর্থিক ক্ষতির ইঙ্গিত দিয়ে থাকে ।

২) স্বপ্নে নিজেকে মূল্যবান কিছু খুঁজতে দেখা মোটেও ভালো লক্ষন নয়। স্বপ্নশাস্ত্র অনুসারে, এই জাতীয় স্বপ্ন ভবিষ্যতে আর্থিক ক্ষতি ও অসফলতার ইঙ্গিত দিয়ে থাকে।

৩) স্বপ্নে যদি দেখেন যে কেউ আপনাকে টাকার নোট দিচ্ছে, তাহলে খুব শীঘ্রই আপনার আর্থিক উন্নতি হবে। এই ধরনের স্বপ্ন দেখা খুবই শুভ বলা হয়।

৪) স্বপ্নে যদি নিজেকে ব্যাঙ্কে অর্থ জমা করতে বা কোনও ধরণের সঞ্চয় করতে দেখেন, তাহলে জানবেন শীঘ্রই আপনার ধন লাভ হবে এবং আয়ের উত্‍সও বাড়বে অনেকটা।

৫) স্বপ্নে নিজেকে যদি টাকা-পয়সা খুঁজে পেতে দেখেন, তাহলে বুঝবেন আপনি নতুন কিছু অর্জন করতে চলেছেন। তা হতে পারে নতুন জ্ঞান, নতুন সাফল্য অথবা নতুন উপলব্ধিও হতে পারে।

Most Popular

পোস্ত কীভাবে এল? দেখুন বিস্তারিত

পেঁয়াজ বা রসুন ছাড়াই রান্না করা এই পদটি প্রতিটি বাঙালি পরিবারের সবচেয়ে সহজ, আরামদায়ক এবং প্রধান নিরামিষ খাবার। পোস্তবাঁটার (Posto Bata) অনন্য স্বাদ, কাঁচা...

রাস্তার ধারে গাছগুলিতে করা হয় সাদা রং ,তবে জানেন কি, কেনো করা হয় ?

রাস্তা দিয়ে পারাপার করার সময় চোখের সামনে অনেক কৌতূহল পূর্ণ জিনিসপত্র ধরা পড়ে। সেই সকল কৌতূহল জিনিসপত্র সম্পর্কে জানার ইচ্ছেও কম থাকে না। সেই...

মস্তিষ্কে অস্ত্রোপচারের পর কেমন আছেন মুকুল রায়?

তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করতে হল। আপাতত তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।সূত্রের খবর, ভুলে যাওয়া থেকে শুরু করে, ব্যালেন্সিংয়ের সমস্যা হচ্ছে প্রবীণ...

শিয়ালদহ মেন শাখায় ট্রেনের দুর্ভোগ বেশ কিছু দিন ধরেই চলছে,নাজেহাল যাত্রীরা।

সকাল ১০.৪০ মিনিটে ডাউন ভাগীরথী এক্সপ্রেস শিয়ালদহ পৌঁছানোর কথা থাকলেও, ওই ট্রেন এ দিন বিকেল চারটের পর গন্তব্যে পৌঁছোয়। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। সকাল...

Recent Comments