Home আজকের খবর এবার বেসুরো পাত্রসায়ের গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান

এবার বেসুরো পাত্রসায়ের গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান

এবার বেসুরো বাঁকুড়া জেলার পাত্রসায়ের থানার পাত্রসায়ের গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত প্রধান ইস্তফা দিলেন নিজের পথ থেকে ।

নিজের পদ থেকে পদত্যাগ করলেন বাঁকুড়ার তৃনমূল পরিচালিত পাত্রসায়ের পঞ্চায়েত সমিতির বন ও ভূমি দফতরের ভারপ্রাপ্ত কর্মাধ্যক্ষ তথা প্রাক্তন পঞ্চায়েত প্রধান সুব্রত কর্মকার । গত বেশ কয়েকমাস ধরেই দলের বিভিন্ন কর্মসূচীতে তাঁর অনুপস্থিতি চোখে পড়ছিল। এবার পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পদ থেকে ইস্তফা দেওয়ায় তাঁকে ঘিরে শুরু হয়েছে দলবদলের জল্পনা। যদিও তিনি নিজে জানিয়েছেন এই মূহুর্তে তাঁর তেমন পরিকল্পনা নেই।

সুব্রত কর্মকার শুধু তৃনমূল পরিচালিত পাত্রসায়ের পঞ্চায়েত সমিতির বন ও ভূমি দফতরের কর্মাধ্যক্ষ ছিলেন তাই নয় তৃনমূলের দাপুটে নেতা হিসাবেও এলাকায় পরিচিত ছিলেন। গত লোকসভা নির্বাচনেও এলাকায় তাঁকে সক্রিয় ভাবে দলকে নেতৃত্ব দিতে দেখা গিয়েছিল।

কিন্তু গত প্রায় ১৪ মাস ধরে দলের বিভিন্ন কর্মসূচীতে তাঁর অনুপস্থিতি রীতিমতো অস্বস্তিতে ফেলেছিল দলের স্থানীয় নেতাদের। এবার তৃনমূলের স্থানীয় পাত্রসায়ের ব্লক ও বাঁকুড়া জেলা নেতৃত্বের রক্তচাপ আরো একটু বাড়িয়ে পাত্রসায়ের পঞ্চায়েত সমিতিতে নিজের পফ থেকে পদত্যাগ করলেন সুব্রত কর্মকার।

যদিও তিনি তৃনমূলের প্রাথমিক সদস্যপদ ত্যাগ করছেন না বলেই জানিয়েছেন। সুব্রত কর্মকারের দাবি প্রশাসনিক ভাবে তাঁকে সেভাবে বাধা না দেওয়া হলেও দলের তরফে কাজে সমস্যা দেখা দিচ্ছিল। সে কারনেই কি পদত্যাগ? তা অবশ্য এদিন পরিস্কার করেননি সুব্রত কর্মকার।

কিন্তু বিধানসভা নির্বাচনের আগে এই পদত্যাগের ঘটনা স্বাভাবিক ভাবেই তাঁর দলবদলের সম্ভাবনার জল্পনাকে উসকে দিয়েছে। যদিও সুব্রত কর্মকার নিজে দাবি করেছেন দলবদলের এখনই কোনো পরিকল্পনা তাঁর নেই। কেন পদত্যাগ তা জানা নেই দাবি করে তৃনমূলের জেলা নেতৃত্ব বক্তব্য খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

বিজেপির দাবি ঠেলায় পড়েই এখন সুব্রত কর্মকার পদত্যাগ করে থাকতে পারেন। নিজেদের কৃতকর্মের প্রায়শ্চিত্ত করতে চাইলে মানুষের কাছে ক্ষমা চেয়ে আমাদের দলে এলে তাঁকে স্বাগত জানাব।

Most Popular

বিয়ের আগে কিয়ারাকে নিয়ে এ কী বললেন সিড ?

সিড-কিয়ারার প্রেমের গুঞ্জন বহু দিন ধরেই চলছিল বলিউডে৷ কিন্তু কেউই কখনও প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি৷ অবশেষে বাজল সানাই৷ আগামী সোমবার, ৬ ফেব্রুয়ারি জয়সলমেরে...

বইমেলায় নিজের লেখা জেরক্স করে বিক্রি করছেন মাত্র 5 টাকায়।

মুঠোফোনের পাতায় যতই আমরা প্রতিভাবান শিল্পীদের পরিচয় পাই না কেন, এমন অনেক ঘটনা থেকে থাকে যা আমাদের বাস্তব জীবনে সামনে থেকে উপলব্ধি করতে হয়।বর্তমানে...

দেওয়াল খুঁড়তেই বেরিয়ে এল ৪৭ লক্ষ টাকা, কি করলেন সেই টাকা দিয়ে?

একটি পুরনো বাড়ি ভাঙতে গিয়ে দেওয়ালের মধ্যে লুকনো ৬টি টিনের কৌটো উদ্ধার করেছেন সে দেশের এক ব্যবসায়ী। সেই কৌটো থেকে তিনি উদ্ধার করেন ৪৭...

আফ্রিকা মহাদেশের দক্ষিণ এর বোদি উপজাতির নারীদের মেদবহুল পুরুষ পছন্দ

ইথিওপিয়ার দক্ষিণে ওমো উপত্যকার প্রত্যন্ত অঞ্চলে বাস বোদি উপজাতির। সেই উপজাতির মহিলাদের পছন্দ গোল ভুঁড়িযুক্ত পুরুষেরা।পৃথিবীতে এমনও উপজাতি রয়েছে যেখানে সুঠাম চেহারা নয়, বরং...

Recent Comments