Home আজকের খবর সমস্যার সম্মুখীন

সমস্যার সম্মুখীন

টানা বৃষ্টি নাজেহাল অবস্থা মানিকচকের বিস্তীর্ণ এলাকা ।

একদিকে মানিকচকের গঙ্গা ,ফুলাহার নদী এলাকায় ভাঙ্গনের সমস্যায় জর্জরিত মানুষ অন্যদিকে টানা বৃষ্টিতে নাজেহাল জনসাধারণ । তার সাথে পালা দিয়ে গঙ্গা ,ফুলহর সহ বিভিন্ন নদী, হু হু করে বাড়ছে।   ইতিমধ্যে মানিকচকের অসংরক্ষিত জনবসতিতে নদীর জল ঢুকেছে ।
টানা প্রায় ২ দিনের বৃষ্টিতে জলমগ্ন মানিকচকের বিভিন্ন   সংরক্ষিত এবং অসংরক্ষিত নিচু এলাকা।  মানিকচক ব্লক এবং সমস্ত সরকারি অফিসে চত্বর ও সরকার আবাসন ঢুকেছে বৃষ্টির জল।  বিভিন্ন জায়গায় মাটির ও কাঁচা বাড়ি পড়ে গিয়েছে বলে খবর। ব্লক অফিস চত্বর জল জমায় অফিস প্রবেশ করেতে সমস্যা হয়ছে সরকারি কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষকে ।
মানিকচক ব্লকে ,দক্ষিনচন্ডিপুর,উত্তরচন্ডিপুর মথুরাপুর ,নাজিরপুর, ধরমপুর সহ বিভিন্ন অঞ্চলে এলাকায় বর্ষার জলে জলমগ্ন হয়ে গ্রামবাসী।
মঙ্গলবার সকাল থেকে গ্রামের রাস্তা থেকে রাজ্য সড়ক সর্বত্রই জমেছে বর্ষার জল ফলে ব্যাপক সমস্যা মুখে পড়েছে জনসাধারণ ।
পাশাপাশি  মালদা মানিকচক রাজ্য সড়কের বিভিন্ন জায়গায় রাস্তার তৈরী হয়েছে বড়ো বড়ো গর্ত।     বিপদজ্জনক ভাবে রাজ্য সড়কের উপর দিয়ে চলাচল করেছে যাত্রীবাহী  ও ভারী যানবাহন ।  যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা বলে অভিযোগ সাধারণের মানুষের ।

সমস্যার সম্মুখীন ( মালদা )

সমস্যার সম্মুখীন ( মালদা )

Gepostet von ACN Life News am Dienstag, 22. September 2020

মানিকচক পঞ্চায়েত সমিতির সদস্য মহঃ আমিজুল হক বলেন ব্লক ও পঞ্চায়েত সমিতি অফিস সামনে জল জমে থাকায় সকলের খুব অসুবিধা হয়ছে । তাড়াতাড়ি জল নিকাশী-ব্যবস্থা করুক ব্লক প্রশাসন ।

পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ কৃষ্ণ মন্ডল জানায় জল লক হয়ে যাওয়া সত্যি সমস্যা হয়ছে সকলের আমরা বিডিও সাহেব কে বিষয়টা জানিয়েছি । পাম্প মেশিনের সাহায্যে জল নিকাশী করা হবে ।
এই  বিষয়ে   মানিকচক ব্লক বিডিও জয় আমেদ বলেন নদীর জলে বাড়ছে সাথে হয়ছে বৃষ্টি ।  বর্ষার জলে জলমগ্ন হয়েছে বিভিন্ন এলাকা ।  আমরা পরিস্থিতি উপর নজর রেখেছি । ব্লক অফিস চত্বরেও জল জমেছে । আমরা আপাতত পাম্প মেশিন দ্বারা জল বার করার ব্যবস্থা করেছি । পরে যাতে জল না ব্লক অফিস চত্বরে জমা হয় তার স্থায়ী ব্যবস্থা আমরা করব।

Most Popular

মালদহের গৃহশিক্ষক এ বার বিডিও হওয়ার পথে।

বার বিডিও হওয়ার পথে ২৮ বছরের ওই যুবক। কেশবের সাফল্যে উচ্ছ্বসিত মালদহের হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতপুর পঞ্চায়েতের হরদমনগর গ্রাম। খুশির হাওয়া পরিবারে। আর্থিক প্রতিবন্ধকতাকে তুড়ি...

সোনার দুর্গা মিললো একটি গ্রামে,তবে গ্রামবাসী দিতে নারাজ প্রশাসন কে।

বার বিডিও হওয়ার পথে ২৮ বছরের ওই যুবক। কেশবের সাফল্যে উচ্ছ্বসিত মালদহের হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতপুর পঞ্চায়েতের হরদমনগর গ্রাম। খুশির হাওয়া পরিবারে। আর্থিক প্রতিবন্ধকতাকে তুড়ি...

অর্পিতার বললেন,অসুস্থ আমি! কী কী অসুখ হলো তার?

  রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ হিসাবেই তাঁর পরিচয় দিয়েছিল ইডি। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে ভার্চুয়ালি সেই অর্পিতাকে হাজির করানো হয়। নিজের শারীরিক অসুস্থতার কথা...

আরও এক বন্দে ভারত এক্সপ্রেস আসছে, দারুণ সুবিধা উত্তরবঙ্গবাসীর

শুক্রবার DRM অফিসে রেল বোর্ডের সঙ্গে ভার্চুয়ালি বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানালেন উত্তর পূর্ব সীমান্ত রেলের আলিপুরদুয়ার ডিভিশনের ডি আর এম দিলীপ...

Recent Comments