Home Malda নাবালকের সঙ্গে যুবতির প্রেম ! স্ত্রীর অধিকার পেতে ধরনা প্রেমিকার

নাবালকের সঙ্গে যুবতির প্রেম ! স্ত্রীর অধিকার পেতে ধরনা প্রেমিকার

হরিশ্চন্দ্রপুর, ২৮ জুলাই : প্রেমিকের ১৫ এবং প্রেমিকার ২৫ । নাবালক ‘স্বামী’র সঙ্গে ঘর করতে চেয়ে তার বাড়ির সামনে ধরনা প্রেমিকার । এমন ঘটনাই দেখা গেল মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের বরুই গ্রাম পঞ্চায়েতের গিধিনপুকুর গ্রামে ।

 

 

 

 

রং নাম্বারে ফোন । তারপর ভালোবাসা, সহবাস এবং শেষে বিয়ে । এখন ধোকা । অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে একাধিকবার সহবাস করে প্রেমিক ৷ এমনকি ইসলামীক শরিয়ত মোতাবেকে বছর খানেক আগে তাদের গোপনে বিয়েও হয় । বিয়ের পরেই বদলে যান প্রেমিক বাবাজি ৷ প্রেমিকাকে স্ত্রীর মর্যাদা দিতে অস্বীকার ৷ এদিকে প্রেমিকাও নাছোড় ৷ ওই ছেলের সঙ্গেই ঘর-সংসার করবে বলে প্রতিজ্ঞা নিয়ে ছেলের বাড়ির সামনেই ধরনায় বসে রয়েছে । ছেলে ও তার পরিবারের লোকেরা সকাল থেকে বাড়ির গেটে তালা ঝুলিয়ে গা ঢাকা দিয়েছে বলে খবর ।

 

 

 

 

 

 

 

 

 

 

জানা যায়, গিধিনপুকুর গ্রামের বাসিন্দা নৌসাদ আলির ছেলে মাজেরুল ইসলামের(১৫) সঙ্গে দুই বছর ধরে প্রেম করেন বরুই গ্রাম পঞ্চায়েতের মিঠাপখোড় গ্রামের বাসিন্দা বাবুল হকের মেয়ে আক্তারি খাতুন(২৫) । এমনকি বছর খানেক আগে তাদের গোপনে বিয়েও হয়েছে বলে দাবি প্রেমিকার । ছেলে মেয়ের একসঙ্গে জয়েন্ট ছবিও রয়েছে ।

 

 

 

 

 

 

 

 

 

প্রেমিকা আক্তারি খাতুন জানান, রং নাম্বারে ফোন কল থেকে দুইজনের মধ্যে প্রেমের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে । ছেলের সঙ্গে একাধিকবার সহবাসও হয়েছে । সে তাঁর সঙ্গে স্ত্রীর মতো ব্যবহারও করেছে । বছরখানেক আগে তাঁর এক আত্মীয়র বাড়িতে গোপনভাবে ইসলামিক শরিয়ত মোতাবেকে তাঁদের বিয়েও হয় । ছেলের পরিবারের লোকেরা তাদের সম্পর্কের কথা সব জানে । এখন ছেলে এবং তার পরিবারের লোকেরা তাকে মানতে অস্বীকার করছে । বুধবার সকালে ছেলের বাড়িতে গেলে ছেলের মা তাকে বাড়ি থেকে বের করে দেয় বলে অভিযোগ ।

 

 

 

 

 

 

 

 

 

অপরদিকে ছেলের মা নুরসেবা বিবি জানান, তার ছেলে নাবালক । বয়স ১৫ । তাঁদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই । এবিষয়ে এলাকার কেউ জানে না । তাদের যদি বিয়ে হয়ে থাকে তাহলে কেন কোনও প্রমাণ দেখাতে পারছে না । মাস দুয়েক আগে তাঁর ছেলেকে মেয়েটি ও তার পরিবারের লোকেরা অপহরণ করে নিয়ে গিয়ে বাড়িতে আটক করে রেখেছিল । পুলিশ গিয়ে উদ্ধার করে নিয়ে আসে ।

 

 

 

 

 

 

 

আক্তারি খাতুনের দাবি, “আমাদের দু’বছরের সম্পর্ক ৷ একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে মাজেরুল ইসলামের সঙ্গে ৷ এমনকি আমাদের বিয়েও হয়েছে । মৌলভী এখন বিয়ের কাগজপত্র দিতে অস্বিকার করছে ।”

 

 

Most Popular

মালদহের গৃহশিক্ষক এ বার বিডিও হওয়ার পথে।

বার বিডিও হওয়ার পথে ২৮ বছরের ওই যুবক। কেশবের সাফল্যে উচ্ছ্বসিত মালদহের হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতপুর পঞ্চায়েতের হরদমনগর গ্রাম। খুশির হাওয়া পরিবারে। আর্থিক প্রতিবন্ধকতাকে তুড়ি...

সোনার দুর্গা মিললো একটি গ্রামে,তবে গ্রামবাসী দিতে নারাজ প্রশাসন কে।

বার বিডিও হওয়ার পথে ২৮ বছরের ওই যুবক। কেশবের সাফল্যে উচ্ছ্বসিত মালদহের হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতপুর পঞ্চায়েতের হরদমনগর গ্রাম। খুশির হাওয়া পরিবারে। আর্থিক প্রতিবন্ধকতাকে তুড়ি...

অর্পিতার বললেন,অসুস্থ আমি! কী কী অসুখ হলো তার?

  রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ হিসাবেই তাঁর পরিচয় দিয়েছিল ইডি। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে ভার্চুয়ালি সেই অর্পিতাকে হাজির করানো হয়। নিজের শারীরিক অসুস্থতার কথা...

আরও এক বন্দে ভারত এক্সপ্রেস আসছে, দারুণ সুবিধা উত্তরবঙ্গবাসীর

শুক্রবার DRM অফিসে রেল বোর্ডের সঙ্গে ভার্চুয়ালি বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানালেন উত্তর পূর্ব সীমান্ত রেলের আলিপুরদুয়ার ডিভিশনের ডি আর এম দিলীপ...

Recent Comments