Home আজকের খবর লোকাল ট্রেন পরিষেবা থেকে বঞ্চিত

লোকাল ট্রেন পরিষেবা থেকে বঞ্চিত

দীর্ঘ দিন বন্ধ থাকার পর রাজ্যে বুধবার থেকে শুরু হয়েছে লোক্যাল ট্রেন পরিষেবা । কিন্তু এখনো ঐ পরিষেবা থেকে বঞ্চিত বাঁকুড়া । ফলে সাধারণ মানুষের পাশাপাশি সমস্যায় টোটো, অটো চালক থেকে ক্ষুদ্র ব্যবসায়ীরা ।

এই অবস্থায় আদ্রা ডিভিশনের বিষ্ণুপুর খড়গপুর রুটে লোকাল ট্রেন চালানোর দাবীতে আন্দোলনে নামলেন বিষ্ণুপুর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর রাজীব কান্তি রায় । এদিন তার নেতৃত্বে বিষ্ণুপুর স্টেশন ম্যানেজারকে ডেপুটেশন দিলেন শহরের টোটো, অটো চালকরা ।

https://www.facebook.com/230205334351193/videos/2451138021856395

অনান‍্য রুটে লোকাল ট্রেন চালু হলেও আদ্রা ডিভিশনের এই রুটে লোকাল ট্রেন চলাচলের বিষয়ে কোনো ঘোষনা হয় নি । দীর্ঘদিন ট্রেন বন্ধ থাকায় ব‍্যবসায়ী সহ টোটো চালক , রিক্সা চালকরা মারাত্মক সমস‍্যায় ।

করোনার জেরে অর্থনৈতিক অবস্থা অত‍্যন্ত সংকটজনক । এই অবস্থায় লোকাল ট্রেন চলাচল জরুরী । বিষ্ণুপুর স্টেশনের দায়িত্ব প্রাপ্ত আধিকারিকের হাতে দাবী সনদ পেশ করা হল ।

উচ্চ কতৃপক্ষকে জানিয়ে সমস‍্যার সমাধান কিভাবে করা যায় তা নিয়ে পদক্ষেপ নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি । পোষ্টার হাতে মিছিল ও করেন স্থানীয়রা বিষ্ণুপুর স্টেশনে ।

Most Popular

আয়ের পরিমাণ জানতে দেননি স্বামী! তথ্য জানার অধিকার আইনে বেতনের খুঁটিনাটি জেনে নিলেন স্ত্রী

স্বামীর বেতন কত, জানেন না স্ত্রী। স্বামীকে জিজ্ঞাসা করে কোনও লাভ হয়নি। কিন্তু তাতে দমে যাননি মহিলা। আইনি পথে লড়াই করে স্বামীর বেতনের পরিমা‌ণ...

দুর্গন্ধ’ নিয়ে বকুনি দিয়েছিলেন মমতা, সেই পুজোই পেল সেরা পরিবেশবান্ধব খেতাব।

বিধাননগরের নামকরা পুজোগুলির মধ্যে অন্যতম হল সল্টলেকের এফডি ব্লকের পুজো। প্রতি বছর মণ্ডপ থেকে শুরু করে প্রতিমা, আরও বিষয়ে এই পুজোর চমক থাকে। এবার...

হাল না ছেড়ে জীবনে ফেরার ছবি দেব-প্রসেনজিতের।

পঞ্চমীর ভিড় উজিয়ে মাল্টিপ্লেক্সে বাংলা ছবি দেখতে গিয়ে প্রেক্ষাগৃহ প্রায় ভরতি পেলাম। বুঝলাম দুই হেভিওয়েট তারকার যুগলবন্দির অমোঘ আকর্ষণ। সেই আকর্ষণ প্রায় সোয়া দু’ঘণ্টার...

বিশ্বের দামি জলের বোতলের তালিকায় আর কী কী রয়েছে

এক লিটার জল কিনতে আমাদের কত খরচ হয়? খুব বেশি হলে ২০ বা ৩০ টাকা। কিন্তু ৭৫০ মিলিলিটার জল কিনতে যদি ১৫ হাজার টাকা...

Recent Comments