Home আজকের খবর নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে মৃত্যু দুই বোনের

নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে মৃত্যু দুই বোনের

দুর্গাপূজায় দিদির বাড়ি বেড়াতে এসে নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে মৃত্যু একই পরিবারের দুই বোনের। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলা থানার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের হাঁসপুকুর গ্রামে। দীর্ঘ প্রায় ১ ঘন্টা নদীতে তল্লাশি চালিয়ে মৃতদেহ দুটিকে উদ্ধার করে স্থানীয়রা। ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই দুই বোনের নাম পারমিতা মন্ডল (১৫) দশম শ্রেণীর ছাত্রী। অঙ্কিতা মন্ডল (৮) তৃতীয় শ্রেণীর ছাত্রী। বাবার নাম রুইদাস মন্ডল। পেশায় দিনমজুর বাড়ি বামনগোলা ব্লকের চাঁদপুর গ্রামপঞ্চায়েতের নন্দিনাদহ এলাকায়।

মৃতার পরিবারের লোকেদের কাছ থেকে জানা যায় যে, দুর্গাপূজার মৌরসুমে মেজো দিদির বাড়ি হাঁসপুকুর গ্রামে বেড়াতে আসছে। এদিন বাড়ির সদস্যরা দুপুরে যে যার কাজের মতো ব্যস্ত ছিল ওই সময় বাড়ির পাশের লাগোয়া হারিয়া নদীতে স্নান করতে নামে। স্নান করতে গিয়ে হঠাৎই নদীর গভীর জলে তলিয়ে যায় ছোট বোন অঙ্কিতা।

https://www.facebook.com/230205334351193/videos/3376281785795411

এই দেখে নদীর পাড়ে বড় বোন পারমিতা নদীতে নেমে ছোট বোনকে উদ্ধার করতে গেলে সে-ও গভীর জলে তলিয়ে যায়।এরপরে দুই বোন হারিয়া নদীর গভীর জলে তলিয়ে গেলে বাড়ির লোকেরা যখন খোঁজাখুঁজি করে তাদের কোনো সন্ধান পাইনি তখন চিৎকার চেঁচামেচিতে নদীর আশেপাশের লোকজন এরা নদীতে তল্লাশি শুরু করে দীর্ঘ প্রায় একঘন্টা তল্লাশি চালিয়ে মৃত দুই বোনকে নদী থেকে উদ্ধার করে নিয়ে আসে।

এদিকে খবর দেওয়া হয় বামন গোলা থানা বামন গোলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এদিকে এই গোটা ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

Most Popular

আয়ের পরিমাণ জানতে দেননি স্বামী! তথ্য জানার অধিকার আইনে বেতনের খুঁটিনাটি জেনে নিলেন স্ত্রী

স্বামীর বেতন কত, জানেন না স্ত্রী। স্বামীকে জিজ্ঞাসা করে কোনও লাভ হয়নি। কিন্তু তাতে দমে যাননি মহিলা। আইনি পথে লড়াই করে স্বামীর বেতনের পরিমা‌ণ...

দুর্গন্ধ’ নিয়ে বকুনি দিয়েছিলেন মমতা, সেই পুজোই পেল সেরা পরিবেশবান্ধব খেতাব।

বিধাননগরের নামকরা পুজোগুলির মধ্যে অন্যতম হল সল্টলেকের এফডি ব্লকের পুজো। প্রতি বছর মণ্ডপ থেকে শুরু করে প্রতিমা, আরও বিষয়ে এই পুজোর চমক থাকে। এবার...

হাল না ছেড়ে জীবনে ফেরার ছবি দেব-প্রসেনজিতের।

পঞ্চমীর ভিড় উজিয়ে মাল্টিপ্লেক্সে বাংলা ছবি দেখতে গিয়ে প্রেক্ষাগৃহ প্রায় ভরতি পেলাম। বুঝলাম দুই হেভিওয়েট তারকার যুগলবন্দির অমোঘ আকর্ষণ। সেই আকর্ষণ প্রায় সোয়া দু’ঘণ্টার...

বিশ্বের দামি জলের বোতলের তালিকায় আর কী কী রয়েছে

এক লিটার জল কিনতে আমাদের কত খরচ হয়? খুব বেশি হলে ২০ বা ৩০ টাকা। কিন্তু ৭৫০ মিলিলিটার জল কিনতে যদি ১৫ হাজার টাকা...

Recent Comments