Home আজকের খবর খবরের জেরে অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন তৃণমূল নেতা

খবরের জেরে অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন তৃণমূল নেতা

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার মালিওর এলাকার লোটেরা গ্রামের বাসিন্দা বৃদ্ধা গোলেনুর। অসহায় অবস্থায় পরিতক্ত ভাবে দিন কাটত তার। জন্মের এক মাস পর থেকেই অন্ধ সে। বাবা-মা মারা গেছে বহুদিন আগে। পরিবার-পরিজন বলতে কেউ নেই। বাবার মৃত্যুর পর শরিকরাও সম্পত্তি থেকে বঞ্চিত করেছে তাকে। তারপর সুলতান নগর গ্রাম পঞ্চায়েত এলাকার পার্শ্ববর্তী যোগীলাল গ্রামে গিয়ে ভিক্ষাবৃত্তির মাধ্যমে দিন যাপন করে অন্ধ অসহায় বৃদ্ধা গোলেনুর। আগে যাও বা ভিক্ষা মিলত বর্তমান পরিস্থিতিতে সেটুকু ও জুটতো না । সরকারি সাহায্য মেলেনা মেলেনি আবাস যোজনার ঘর বা কোনো ভাতা।

খাওয়া,থাকার কোনো ঠিক নেই। অন্যের দয়ায় , এর ওর উঠানে পরেই কাটছিল দিন।

এই খবর কিছুদিন আগেই প্রচারিত হয়। খবরের জেরে এবার অসহায় এই বৃদ্ধের পাশে দাঁড়ালেন তৃণমূল নেতা। তৃণমূলের মালদা জেলার সাধারণ সম্পাদক তথা হরিশ্চন্দ্রপুর এর দাপুটে নেতা বুলবুল খান আজ এই বৃদ্ধার সঙ্গে দেখা করে তাকে খাদ্যদ্রব্য এবং আর্থিক সাহায্য করলেন। এছাড়াও ভবিষ্যতে উনার পাশে থাকার আশ্বাস দিলেন।

উল্লেখ্য খবর যেদিন প্রচারিত হয় সেদিনই সংবাদমাধ্যমের সামনে বুলবুল বাবু বলেছিলেন তিনি অসহায় এই মহিলার পাশে দাঁড়াবেন। কথা রাখলেন তিনি। আজ গোলেনুর এর সঙ্গে দেখা করে উনাকে সাহায্য করে আসেন সহৃদয় এই নেতা। বুলবুল বাবুর সাহায্য পেয়ে হাসি ফুটেছে অন্ধ অসহায় বৃদ্ধা গোলেনুর এর মুখে।

বুলবুল খান বলেন,”সংবাদমাধ্যমের কাছ থেকেই আমি ওনার দুরাবস্থার কথা জানতে পারি। আজ গিয়ে চাল,ডাল কাপড় এবং সামান্য আর্থিক সাহায্য করে এলাম। উনি যাতে সরকারি সুযোগ-সুবিধা পান সেদিকে লক্ষ্য রাখবো। ভবিষ্যতে উনার যে কোন দরকারে পাশে থাকবো।”

গোলেনুর জানান,”আজ বুলবুল বাবু এসে আমাকে সাহায্য করলেন। ভবিষ্যতেও পাশে থাকার আশ্বাস দিয়েছেন। এই সাহায্য পেয়ে আমি খুব খুশি।”

এই প্রথম নয় হরিশ্চন্দ্রপুরের এই দাপুটে তৃণমূল নেতা বহুবার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। করোনা পরিস্থিতিতে বহু দুঃস্থ পরিবারের প্রতি বাড়িয়ে দিয়েছেন তার সাহায্যের হাত। আসলে অসহায় মানুষের পাশে দাঁড়ানোকেই তিনি জনসংযোগের প্রধান হাতিয়ার হিসেবে বেছে নিয়েছেন।

তিনি জানান এই বৃদ্ধা মানুষটির পাশে তিনি সব রকম ভাবে থাকবেন এবং তার কর্মী বৃন্দ বৃদ্ধার সুবিধা অসুবিধার দিকে খেয়াল রাখবে। তিনি আরো বলেন, আবাস যোজনার লিস্ট এ গোলেনুর এর নাম না থাকলেও তিনি জেলা স্তর এ কথা বলে এই বিষয়ে আলোচনা করবেন এবং এটিই হবে তার প্রধান কাজ এখন।

Most Popular

ইন্দোনেশিয়ায় ফুটবল হাঙ্গামার কারণে বড় শাস্তি হল দুই ক্লাব আধিকারিকের

আধিকারিক ১৭৪ জনের মৃত্যুর কথা জানিয়েছিলেন।দু’দলের সমর্থকদের মারামারিতে জড়িয়ে পড়ার একাধিক ভিডিয়ো দেখা যায়।ইন্দোনেশিয়ার ফুটবল মাঠে সমর্থকদের হাঙ্গামার কারণে মৃত্যুর ঘটনায় বড় শাস্তি পেলেন...

জলের বোতলে অ্যাসিড পান করে সঙ্কটজনক শিশু, হাত জ্বলে গেল আর এক খুদের

গত ২৭ সেপ্টেম্বর পরিবারের এক সদস্যের জন্মদিন উদ্‌‌যাপন উপলক্ষে ওই রেস্তরাঁয় গিয়েছিলেন মহম্মদ আদিল নামে এক ব্যক্তি। তাঁর অভিযোগ, জলের বোতল দেন রেস্তরাঁর এক...

সবুজ বেনারসি ও গা ভর্তি গয়নায় সাজলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শাড়ির দাম শুনলে মাথা ঘুরে যাবে

চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই এত সুন্দর দেখায় যে, তা দেখে প্রেমে পড়ে যান অনুরাগীরা। আর তা হবে না কেন? অভিনেত্রীর সৌন্দর্যের কদর তো করতেই হবে।...

মাত্র ৬৯৯এ পেয়ে যান বার্বিকিউ, ইন্ডিয়ান, চাইনিজ, রকমারি ডেজার্ট। সব মিলিয়ে ৪০রকমের খাবার পেয়ে যাবেন আপনি।

পুজোয় ডান হাতের কাজ বন্ধ রাখা যায় না। ভোজনপ্রিয় বাঙালির কাছে এটা প্রায় দুঃসাধ্য। যাঁরা সারা বছর কড়া ডায়েটে থাকেন, তাঁরাও এই কটা দিন...

Recent Comments