Home আজকের খবর জেলা সফরে এসে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস মুখ্যমন্ত্রীর

জেলা সফরে এসে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস মুখ্যমন্ত্রীর

এক গুচ্ছ প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বাঁকুড়ার খাতড়া সিধু কানু স্টেডিয়ামে উপস্থিত হয়ে প্রকল্প শিলান্যাস, উদ্বোধন করার পাশাপাশি বেশ কয়েক জন উপভোক্তাকে সাহায্য তুলে দেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও উপস্থিত আছেন মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়, জেলাশাসক এস অরুণ প্রসাদ, সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় সহ শাসক দলের বিধায়করা।

এদিন খাতড়া মহকুমা স্টেডিয়ামে এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিগত ন’বছরের রাজ্য সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরার পাশাপাশি বলেন, আগামী জুন মাস পর্যন্ত বিনামূল্যে রেশন দেওয়া হবে। পরে ফের তারা ক্ষমতায় ফিরলে আরো তা বাড়িয়ে দেওয়া হবে বলে জানান।

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ্ আসার পর বিরসা মুণ্ডা মূর্তি বিতর্ক নিয়েও মুখ খোলেন মুখ্যমন্ত্রী। এদিন এই মঞ্চ থেকে ঘোষণা করেন এবার থেকে বিরসা মুণ্ডার জন্মদিনেও রাজ্যে ছুটি থাকবে।

https://www.facebook.com/230205334351193/videos/739481306669290

বাউরী কারচারাল বোর্ডকে ৫ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করার পাশাপাশি এই বোর্ডের পরিচালন কমিটির নামের তালিকাও ঘোষণা করেন। এরপরে বাগদী উন্নয়নমূলক বোর্ড তৈরী করা হবে বলে জানান।

কন্যাশ্রী নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে রাজ্যের সব মেয়েরাই আজ কন্যাশ্রী।

রাজ্যে সাড় হাত কোটি পরিবার এখন স্বাস্থ্য সাথীর আওতাভূক্ত দাবি করে বলেন, এখন রাজ্যের গণ্ডি ছাড়িয়ে ভেলোর থেকে দিল্লী সব জায়গায় ৫ লক্ষ টাকার চিকিৎসা পরিষেবা পাবেন।

এরপরেই উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ভোটের আগে অনেকে টাকা নিয়ে আসবে। কিন্তু টাকা নেবেন কিন্তু ওদের একটি ভোটও দেবেননা।

Most Popular

পোস্ত কীভাবে এল? দেখুন বিস্তারিত

পেঁয়াজ বা রসুন ছাড়াই রান্না করা এই পদটি প্রতিটি বাঙালি পরিবারের সবচেয়ে সহজ, আরামদায়ক এবং প্রধান নিরামিষ খাবার। পোস্তবাঁটার (Posto Bata) অনন্য স্বাদ, কাঁচা...

রাস্তার ধারে গাছগুলিতে করা হয় সাদা রং ,তবে জানেন কি, কেনো করা হয় ?

রাস্তা দিয়ে পারাপার করার সময় চোখের সামনে অনেক কৌতূহল পূর্ণ জিনিসপত্র ধরা পড়ে। সেই সকল কৌতূহল জিনিসপত্র সম্পর্কে জানার ইচ্ছেও কম থাকে না। সেই...

মস্তিষ্কে অস্ত্রোপচারের পর কেমন আছেন মুকুল রায়?

তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করতে হল। আপাতত তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।সূত্রের খবর, ভুলে যাওয়া থেকে শুরু করে, ব্যালেন্সিংয়ের সমস্যা হচ্ছে প্রবীণ...

শিয়ালদহ মেন শাখায় ট্রেনের দুর্ভোগ বেশ কিছু দিন ধরেই চলছে,নাজেহাল যাত্রীরা।

সকাল ১০.৪০ মিনিটে ডাউন ভাগীরথী এক্সপ্রেস শিয়ালদহ পৌঁছানোর কথা থাকলেও, ওই ট্রেন এ দিন বিকেল চারটের পর গন্তব্যে পৌঁছোয়। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। সকাল...

Recent Comments