Home আজকের খবর নারকীয় ! ঘুমন্ত শিশুর ওপর যৌন নির্যাতন

নারকীয় ! ঘুমন্ত শিশুর ওপর যৌন নির্যাতন

বাইরে কালি পুজোর ভাসানের তোরজোর চলছে,বক্স বাজিয়ে নাচানাচি করছে বারোয়ারীর সদস্যরা।রাত তখন দশটা।আর ভালো লাগছিলো না চার বছরের শিশুটির।ঘুম পাওয়ায় মাকে বলে সে বাড়িতে নিয়ে যেতে ।

মা তাকে নিয়ে ঘরে মশারি খাটিয়ে ঘুম পাড়িয়ে দিয়ে দরজা বন্ধ করে আবার পুজো প্যান্ডেলে ফিরে যান।সেই সময় ঘরে ঢুকে সব জিনিস তছনছ করে ঘুমন্ত শিশুকে যৌন নির্যাতনের চেষ্টা করে প্রতিবেশি এক যুবক।

হঠাৎ শিশুটির মা ফিরে আসায় তাকে ধাক্কা মেরে ফেলে চম্পট দেয় সে।আজ সকালে শিশুটি কান্নাকাটি শুরু করায় বাড়ির লোক পান্ডুয়া হাসপাতালে নিয়ে যায়।ডাক্তার পরীক্ষা করে জানান,যৌন নির্যাতনের চেষ্টার কথা।

https://www.facebook.com/230205334351193/videos/360115925279728

পান্ডুয়া থানায় অভিযোগ জানান শিশুর পরিবার।শিশুর দাদু জানান,গতকাল রাতে প্রতিবেশি বিল্টু চক্রবর্তী ঘরে ঢুকে সব কিছু ছড়িয়ে ফেলে দেয়।নাতনিকে ধর্ষনের চেষ্টা করে।ওর মা চলে আসায় ধাক্কা মেরে পালাতে গিয়ে পা কেটে যায় বিল্টুর।

হাসপাতালে গিয়ে চিকিৎসা করিয়ে বাড়ি ফিরলে রাতে তাকে ধরে জিজ্ঞাসাবাদ করা হয়।সে জানায় বাইক দূর্ঘটনা হয়েছে।আজ নাতনি তার নাম বলায় বুঝতে পারি বিল্টুই করেছে। অভিযুক্ত পলাতক।

Most Popular

আয়ের পরিমাণ জানতে দেননি স্বামী! তথ্য জানার অধিকার আইনে বেতনের খুঁটিনাটি জেনে নিলেন স্ত্রী

স্বামীর বেতন কত, জানেন না স্ত্রী। স্বামীকে জিজ্ঞাসা করে কোনও লাভ হয়নি। কিন্তু তাতে দমে যাননি মহিলা। আইনি পথে লড়াই করে স্বামীর বেতনের পরিমা‌ণ...

দুর্গন্ধ’ নিয়ে বকুনি দিয়েছিলেন মমতা, সেই পুজোই পেল সেরা পরিবেশবান্ধব খেতাব।

বিধাননগরের নামকরা পুজোগুলির মধ্যে অন্যতম হল সল্টলেকের এফডি ব্লকের পুজো। প্রতি বছর মণ্ডপ থেকে শুরু করে প্রতিমা, আরও বিষয়ে এই পুজোর চমক থাকে। এবার...

হাল না ছেড়ে জীবনে ফেরার ছবি দেব-প্রসেনজিতের।

পঞ্চমীর ভিড় উজিয়ে মাল্টিপ্লেক্সে বাংলা ছবি দেখতে গিয়ে প্রেক্ষাগৃহ প্রায় ভরতি পেলাম। বুঝলাম দুই হেভিওয়েট তারকার যুগলবন্দির অমোঘ আকর্ষণ। সেই আকর্ষণ প্রায় সোয়া দু’ঘণ্টার...

বিশ্বের দামি জলের বোতলের তালিকায় আর কী কী রয়েছে

এক লিটার জল কিনতে আমাদের কত খরচ হয়? খুব বেশি হলে ২০ বা ৩০ টাকা। কিন্তু ৭৫০ মিলিলিটার জল কিনতে যদি ১৫ হাজার টাকা...

Recent Comments