Home আজকের খবর তোলাবাজির অভিযোগ বিজেপির শ্রমিক সংগঠনের বিরুদ্ধে

তোলাবাজির অভিযোগ বিজেপির শ্রমিক সংগঠনের বিরুদ্ধে

 

বড়জোড়া শিল্পাঞ্চলে তোলাবাজির অভিযোগ বিজেপির শ্রমিক সংগঠনের বিরুদ্ধে।এই যোগসাজসে বিজেপিকে রোখা যাবে না, পাল্টা সুর অভিযুক্ত বিজেপির শ্রমিক নেতার।


রাজ্যের বেশকিছু প্রান্তে যখন তোলা বাজিতে অভিযুক্ত শাসকদল তৃণমূল, সেখানে বাঁকুড়ার বড়জোড়া শিল্পাঞ্চলে এবার তোলাবাজির অভিযোগ উঠল বিজেপির শ্রমিক সংগঠন ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের বিরুদ্ধে। অভিযোগের কাঠগোড়ায় ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের নেতা গোবিন্দ ঘোষ।

এই রকমই  অভিযোগ এনেছে বাঁকুড়ার চেম্বার অফ কমার্স। বাঁকুড়া চেম্বার অব কমার্সের সদস্য প্রবীর সরকারের দাবি বড়জোড়ার ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের পক্ষ থেকে বিভিন্ন ভাবে রশিদ ছাপিয়ে বডজোডা  শিল্পাঞ্চলের সবকটি কলকারখানায় তোলা আদায়ে জোর-জুলুম চালাচ্ছে। এই জোর-জুলুমের নেপথ্যে কে বা কারা তা নিয়ে সংবাদমাধ্যমের সামনে তিনি কোন স্থানীয় নেতৃত্তের নাম আনেনি।

তোলাবাজির অভিযোগ বিজেপির শ্রমিক সংগঠনের বিরুদ্ধে ( বাঁকুড়া )

তোলাবাজির অভিযোগ বিজেপির শ্রমিক সংগঠনের বিরুদ্ধে ( বাঁকুড়া )

Gepostet von ACN Life News am Dienstag, 13. Oktober 2020

তবে তার কথায় স্পষ্ট এই তোলা এদের নেপথ্যে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন।তবে বড়জোড়া শিল্পাঞ্চলের ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের সভাপতি গোবিন্দ ঘোষের নাম সরাসরি সংবাদ মাধ্যমের সামনে তুলে ধরেছেন এক লেবার কন্ট্রাক্টর। তার দাবি তোলা আদায়ের জন্য শ্রমিকনেতা এই গোবিন্দ ঘোষ দিনের পর দিন তাকে ভয় দেখাচ্ছে, তোলা না দিলে তাকে মেরে ফেলারও হুমকি দেওয়া হচ্ছে  বলে অভিযোগ।

সে হুমকিতে তিনি এখন আতঙ্কিত ও ভীতসন্ত্রস্ত। বাঁকুড়া চেম্বার অফ কমার্স ও  শ্রমিক সরবরাহত ঠিকাদারদের এই কথায় সহমত তৃণমূল । শিল্পাঞ্চলে এক অশান্তির আবহ ডেকে আনছে বিজেপি দাবি স্থানীয় তৃণমূল নেতা সুখেন বিদের।

যদিও সকলের তোলা এই অভিযোগ মানতে নারাজ ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের সভাপতি তথা তোলা আদায়ে  অভিযুক্ত শ্রমিক নেতা গোবিন্দ ঘোষ । তার দাবি শাসক দল তৃণমূল এবং কারখানা কর্তৃপক্ষ যোগসাজস করে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের নামে বদনাম ছড়াচ্ছে। এই যোগসাজস করে শিল্পাঞ্চলে এই সংগঠনকে আটকানো যাবে না বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন।

Most Popular

দশমীর রাত্রে চুরি করতে এসে আটক হল চোর

ঘটনাটি হলদিয়ার ভবানীপুর থানা এলাকার।মণ্ডপে মণ্ডপে মায়ের বিদায়ের প্রস্তুতি। সেখানেই সকলের মন। সেই সুযোগকেই কাজে লাগানোর চেষ্টা করেছিল একদল যুবক। দরজা ভেঙে ঘরে ঢুকে...

Hero লঞ্চ করল আকর্ষণীয় দামে বাজারে নতুন Electric Cycle

ইলেকট্রিক গাড়ি এবং বাইকের এখনও আকাশছোঁয়া দাম। যা কিনা অনেক মধ্যবিত্তেরই নাগালের বাইরে। ফলে তাঁদের বিকল্প হিসেবে রয়েছে ইলেকট্রিক সাইকেল ।বেশি সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত...

নবমীতে টিকিট কেটে কোটিপতি নদিয়ার যুবক

কোটিপতি হওয়ার স্বপ্ন তিনি দেখতেন দীর্ঘদিন ধরেই। আর এই কারণে অন্যতম 'শর্টকাট' হিসেবে তিনি বেছে নিয়েছিলেন লটারি কেনাকে। আনারুল জানান, একসময় লটারি কাটতে গিয়ে...

এটিই হল ভারতের দীর্ঘতম নামের রেল স্টেশন

প্রতিদিন যে বিশাল সংখ্যক যাত্রী রেল পরিষেবা ব্যবহার করে থাকেন, তাঁদের সুবিধার কথা মাথায় রেখে রেলের তরফেও নেওয়া হয় নানা রকমের পদক্ষেপ। এমনকি বিগত...

Recent Comments